ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের (১) স্মারক নং ০৫.০০.০০০০.212.11.০০৫.২৩-৮৬, তারিখ ০১ আগস্ট, ২০২৩ এবং (২) স্মারক নং ৩৫,০০,০০০০,২১২,১১.০০৮.২৩ ১৩, তারিখ ১৬ আগস্ট, ২০২৩ মুলে পাপ্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়। ঝিনাইদহ ও আওতাধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সার্কিট হাউজের বিভিন্ন শূন্য পদ অস্থায়ীভাবে পুরণের নিমিত্ত ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে জনপ্রশাসন মরণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

 

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগকর্তা ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২১২ আগস্ট ২০২৩
পদ সংখ্যা ০৪ টি
লোক সংখ্যা ২০ জন
আমাদের ওয়েবসাইট upazilajob.com
প্রকাশ সূত্র দৈনিক জনকণ্ঠ
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম ডাকযোগে
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.jhenaidah.gov.bd

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ সার্কুলারে আবেদন করার পূর্বে লেখাতেই শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন এবং সার্কুলার সম্পর্কে সঠিক ধারণা নিন।আমরা আপনাদের মাঝে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবরগুলি সবার আগে পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

আজ আমরা এই আর্টিকেলে ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয় জব সার্কুলার সম্পর্কে সকল আপডেট তথ্যগুলি উপস্থাপনা করার চেষ্টা করেছি।ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে ০৪ টি শূন্য পদে ২০ জনকে নিয়োগ দেয়ার ইচ্ছা পোষণ করেছে। আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র ডাকযোগে আবেদন করতে পারবে। আবেদনটি অবশ্যই ১৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ অফিস চলাকালীন সময়ে মধ্যে কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি পৌঁছাতে হবে। তাই আপনি অযথা সময় নষ্ট না করে খুব শীঘ্রই আবেদনটি সম্পূর্ণ করুন।

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

"</p

জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে কর্তৃপক্ষ কর্তৃক আজ ২২ আগস্ট ২০২৩ ইং তারিখে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য সুখবর বয়ে নিয়ে এসেছে।

শতাবলী:

১. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও ঝিনাইদহ জেলার ভাবী বাসিন্দা হতে হবে।

২.জিনাত শাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমটি www.jhermishahi.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

৩.আবেদন ফরম কম্পিউটারে টাইপ করে হাতে পূরণ করতে হবে এবং আবেদন ফরমের নির্ধারিত স্থানে সহজে তারিখসহ স্বাক্ষর প্রদান করতে হবে। 

৪. নির্ধারিত আবেদন করনে নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

৫. বিবাহিত নারী প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর ভারী ঠিকানা উল্লেখ করতে হবে।

ঝিনাইদহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

৬. দরখাস্ত আগামী ১৭/০৯/২০২৩ তারিখ বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে জেলা প্রশাসক, ঝিনাইদহ বরাবর ডাকযোগে পৌছাতে হবে। হাতে হাতে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

৭. আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজ পানি সংযুক্ত করতে হবে:

ক) প্রার্থীর সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ৪ (চার) কপি রঙিন ছবি (৫x৫ সে.মি), জাতীয় পরিচয় পত্র/জন্ম সনদের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি এবং ইউনিয়ন/পৌরসভা কর্তৃক বদর নাগরিক সনদ ও চারিত্রিক সনদ আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

খ) ট্রেজারি চালানের মাধ্যমে পরীক্ষার কি বাবদ কোড নং ৪০০০ ২০৩১ সোনালী ব্যাংকের যে কোন শাখায় দেয় ১০০/ (অনলাও) টাকার ট্রোরি চালানের মূল কপি (১০টি)।

গ) প্রবেশ পত্র ইস্যুর সুবিধার্থে পদের নাম ও প্রার্থীর নাম ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাকটিকিট লাগানো ১০ মে একটি ফেরত খাম । ঘ) প্রার্থীর বয়স 19/03/2020 . তারিখে অবশ্যই ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক সর্বোচ্চ বাসসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। তবে মুক্তিযোদ্ধা নাতি/নাতনির ক্ষেত্রে বাস ৩০ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

ঘ) থামের উপর মোটা অক্ষরে পদের নাম ও বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পাশে আবেদনকারীর পূর্ণ নাম ঠিকানা ও মোবাইল নম্বর স্পষ্ট অক্ষরে লিখতে হবে।

চ) বিভাগীয় (চাকুরিরত প্রার্থীর ক্ষেত্রে প্রযোজ্য) প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে। ছ) লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উল্লিখিত সকল সনদ ও রেকর্ড পত্রের সত্যায়িত হায়ালিপি ০১(এক) সেট মৌখিক পরীক্ষা গ্রহণকারী কর্তৃপক্ষের নিকট জমা দিতে হবে। সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সাত্যারনকারীর কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবী ও সীল ব্যবহার করতে হবে । 

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষার সময় আবেদন করমে উল্লিখিত সকল সনদপত্রের মূলকপি উপস্থাপন করবেন।

www.jhenaidah.gov.bd application form

খ) সরকারি নীতিমালা মোতাবেক মুক্তিযোদ্ধা সাঞ্জান / মহিলা/আনসার ভিডিপি/এতিম/শারীরিক প্রতিবন্ধী/উপজাতি গার্থীর জন্য কোটা সংক্রান্ত সরকারি বিধি-বিধান অনুসরণ করতে হবে। এক্ষেত্রে প্রার্থীকে তার কোটা নারীর সামর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় দেখাতে হবে।

এর) মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা/পুত্র-কন্যার পুত্র-কন্যা হিসেবে আবেদনকারী চাকুরী প্রার্থীকে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালনোর মাননীয় মন্ত্রী ডিপদেষ্টা কর্তৃক স্বাক্ষরিত ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের উপনেতা মাননীয় প্রধানমন্ত্রী / প্রধান উপদেষ্টা কর্তৃক প্রতিস্বাক্ষরিত মূল স অথবা মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালনোর সচিব কর্তৃক স্বাক্ষরিত এবং মাননীয় মা / উপদেষ্টা কর্তৃক প্রতিস্বাক্ষরিত সাময়িক সনদপত্র মোখিক পরীক্ষার সময় দেখাতে হবে। এরূপ সনদপত্র ব্যতীত অন্য কোন সনদপত্র মুক্তিযোক সনদপত্র হিসেবে গ্রহণযোগ্য হবে না।

(ট) প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধার সম্পর্ক উল্লেখপূর্বক প্রথম শ্রেণির গেজোটেড কর্মকর্তা/ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন পত্র মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।

বিলম্বে প্রাপ্ত পরযাপ্ত নাবং অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ পরযায়ে সরাসরি বাতিল বলে গণ্য হবে।

কর্তৃপক্ষ সরকারি বিধি বিধানের সাথে সাহবার্ষিক নয় নামনভাবে কোন শর্ত পরিবর্তন বা অতিরিক্ত শর্ত সংযোজন করতে পারবেন। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকেই নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

কোন তথ্য গোপন করে ভুল তথ্য প্রদান করে চাকুরীতে নিয়োগ প্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা

এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থীর পদে নিয়োগ প্রদান করতে বাধ্য থাকবে না। কর্তৃপক্ষ এ বিরোপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ দেওয়া হবে না ।

 

সরকারি ও বেসরকারি জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি ভিজিট করুন আমাদের  upazilajob.com ওয়েবসাইট। আপনি যদি বাংলালিংকে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। Banglalink Job Circular 2023 এর সকল বিস্তারিত নিম্নে দেওয়া হল, আপনার প্রয়োজনের ক্ষেত্রে তথ্য গুলি পড়ে নিন।

About upazilajob

Check Also

সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *